• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

পতাকা নামাতে গিয়ে প্রাণ গেল নিরাপত্তাকর্মীর 

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ ডিসেম্বর ২০২১, ২১:০৫
পতাকা নামাতে গিয়ে প্রাণ গেল নিরাপত্তাকর্মীর 
নিহত ব্যক্তি

কুমিল্লা নগরীর রেসকোর্স এলাকায় পতাকা নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মামুন মিয়া (৬০) নামের এক নিরাপত্তাকর্মীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় ওই এলাকায় অবস্থিত ইস্টার্ন ইয়াকুব প্লাজায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন মিয়া দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বাসিন্দা।

ইস্টার্ন ইয়াকুব প্লাজার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম বলেন, বিজয় দিবস উপলক্ষে মার্কেটের তৃতীয় তলায় জাতীয় পতাকা উত্তোলন করা হয়। ভুলবশত পতাকাটি নামানো হয়নি। পরে সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যার দিকে মামুন পতাকা নামাতে যান। এ সময় অসাবধানতাবশত ফ্ল্যাগ স্ট্যান্ডটি হাইবোল্ড বিদ্যুৎ লাইনে লেগে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে তার সহকর্মীরা বিষয়টি জানালে আমরা পুলিশকে খবর দেই।

ইস্টার্ন ইয়াকুব প্লাজার লোটো ‘শো’ রুমের স্বত্বাধিকারী এমদাদুল হক সোহাগ জানান, দীর্ঘদিনের অনেক ভালো কর্মী ছিলেন তিনি। সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। মার্কেটের পক্ষ থেকে নিহতের পরিবারকে আর্থিক সহায়তার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্যার পানিতে প্রাণ গেল ইলেকট্রিক মিস্ত্রির
এসি লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল মিস্ত্রির 
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ সদস্যের
চট্টগ্রামে ট্রাকচাপায় প্রাণ গেল শ্রমিকের